রাঙামাটি । মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

রাঙামাটি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:৪০, ২৯ আগস্ট ২০২৪

রাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদান

রাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদান

রাঙামাটি সেনা রিজিয়নের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে বিশেষ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে রাঙামাটি রিজিয়নের আওতাধীন অসহায় দুস্থ পাহাড়ি-বাঙালিদের মাঝে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শওকত ওসমান (এডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি) এর পক্ষে রাঙামাটি রিজিয়নের ডি কিউ মেজর মোঃ মুজাহিদুল ইসলাম কর্তৃক দুস্থ পরিবারের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ২টি সেলাই মেশিন এবং দুস্থ/অসুস্থ ব্যক্তিদের চিকিৎসার জন্য মানবিক সহায়তাসহ সর্বমোট ১ লক্ষ ২৮ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

এ সময় মেজর মেজর মোঃ মুজাহিদুল ইসলাম বলেন, বাংলাদেশ সেনাবাহিনী জাতি, বর্ণ, ধর্ম নির্বিশেষে জাতি-উপজাতি ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, যে কোন প্রয়োজনে সেনাবাহিনী সার্বক্ষনিক জনগণের পাশে থাকতে বদ্ধ পরিকর। এরই ধারাবাহিকতায় আজকের আমাদের এই ক্ষুদ্র চেষ্টা। এ ধরনের সেবামূলক মানবিক কার্যক্রমে রাঙামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত করণের লক্ষ্যে কাজ করতে এবং দূর্গম এই পাহাড়ী এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে সকলের পাশে থাকতে সর্বদা দৃঢ় প্রতিজ্ঞ। এ ধরণের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।