রাঙামাটি । মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

রাঙামাটি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:৪৫, ২ সেপ্টেম্বর ২০২৪

গণমাধ্যমে হামলার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন

গণমাধ্যমে হামলার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন

বিভিন্ন গণমাধ্যম অফিসে হামলা, ভাঙচুরসহ সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা।

সোমবার সকালে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, দৈনিক পার্বত্য চট্টগ্রাম সম্পাদ ফজলে এলাহীর দৈনিক গিরিদর্পণ সম্পাদক ও একেএম মকছুদ আহম্মেদ, প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, দুর্নীতি প্রতিরোধ কমিটির রাঙামাটি জেলার সভাপতি ওমর ফারুক, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক এম জিসান বখতিয়ার, সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ।

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে অফিসে হামলা, ভাঙচুরসহ সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, দেশের যেকোন ঘটনা, দুর্যোগসহ আরো নানান ঘটনবলী অত্যন্তু ঝুঁকির নিয়ে সংবাদ পরিবেশন করে আসছে গণমাধ্যম। কিন্তু কারো বিপক্ষে গেলেই তারা গণমাধ্যম কর্মীদের হামলার পাশাপাশি গণমাধ্যম অফিসেও ভাঙচুর চালাচ্ছে। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে গণ্য করা হয় গণমাধ্যমকে। কিন্তু সবসময় দুর্বৃত্তরা গণমাধ্যমে ওপর হামলা চালিয়ে পার পেয়ে যাচ্ছে। গণমাধ্যম কর্মীদের ওপর হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান বক্তারা।

সম্পর্কিত বিষয়: