রাঙামাটি । রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪ , ৬ আশ্বিন ১৪৩১

ব্রেকিং

রাঙামাটিতে ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন চলছে, ১৪৪ ধারা প্রত্যাহারপার্বত্য চট্টগ্রামের কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদযারা আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করবে তাদের কোনো ছাড় দেওয়া হবে না: রাঙামাটিতে স্বরাষ্ট্র উপদেষ্টাতথাকথিত ‘যৌথ বিবৃতি’র বিষয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির প্রেস বিজ্ঞপ্তিরাঙামাটিতে সেনা, বিজিবি ও পুলিশের টহল, পরিস্থিতি শান্তআবার বন্ধ করা হলো কাপ্তাই বাঁধের ১৬টি জলকপাটবাঘাইছড়িতে ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিতস্থায়ী ক্যাম্পাসের দাবিতে রাঙামাটিতে মেডিকেল কলেজ শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন ও অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ০৯:২৭, ২১ সেপ্টেম্বর ২০২৪

রাঙামাটিতে সকল ধরনের পরিবহনের অনির্দিষ্টকালের ধর্মঘট ঘোষণা

রাঙামাটিতে সকল ধরনের পরিবহনের অনির্দিষ্টকালের ধর্মঘট ঘোষণা

রাঙামাটিতে সংঘর্ষের ঘটনায় বাস, সিএনজি ও ট্রাকক ভাংচুর এবং শ্রমিক আহত ঘটনার প্রতিবাদে অনির্দিষ্ট কালের জন্য ধর্মঘট ডেকেছে যৌথ মালিক শ্রমিক নেতারা। শুক্রবার রাতে এক যৌথ সভার এই সিন্ধান্তের কথা জানান নেতারা।

সভায় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম-রাঙামাটি ট্রাত সমিতির সাধারন সম্পাদক মোঃ আব্দুর রহিম আকাশ, ক্র মাইক্রোবাস সমবাস সমিতির অর্থ সম্পাদক মোঃ দিদারুল আলম, রাঙামাটি সিএনজি অটোক্সিকা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান, চট্টগ্রাম-রাঙামাটি মালিক সমিতির সাধারন সম্পাদক মোঃ সালা উদ্দিন সহ অন্যান্যরা।

সভা থেকে জানানো হয়, আজকের ঘটনায়  ৩টি বাস, ৪ টি সিএনজি, ১২ টা ট্রাক ক্ষতিগ্রস্ত হয়, এর মধ্যে বাস চালক ও হেলপার ৬ জন আহত, সিএনজি চালক ৩০ থেকে ৩৫ জন এর মধ্যে ২ জন গুরুতর আহত, ১২ জন ট্রাক চালক আহত হয়।

রাঙামাটি সিএনজি অটোক্সিকা শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান বলেন আমদের শ্রমিকদের কি আপরাধ ছিলো। যানবহনে কেন ক্ষতি করা হলো। দুই শ্রমিককে কুপিয়ে আহত করে বাকিদের নানা ভাবে আহত করে, বাসের গ্লাসগুলো ভেঙ্গে দেয়। এরি প্রতিবাদে কাল সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য রাঙামাটিতে সকল ধরনের পরিবহনের ধর্মঘট ঘোষণা করছি। এর সুষ্ঠু সমাধান ও ক্ষতিপূরণ না পাওয়া পর্যন্ত ধর্মঘট চলবে।

সর্বশেষ

জনপ্রিয়