রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

নিউজ ডেস্কঃ

প্রকাশিত: ১০:৫৯, ১৩ জুলাই ২০২৪

কোটা সংস্কার

সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণের নিন্দা আন্দোলনকারীদের

সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণের নিন্দা আন্দোলনকারীদের
শাহবাগে বক্তব্য দেন আন্দোলনের সমন্বয়করা, বৃহস্পতিবারের ছবি

চলমান কোটা সংস্কার আন্দোলনে সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণের নিন্দা জানিয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যায় বিবৃতিতে নিন্দা জানান আন্দোলনের সমন্বয়করা। বিবৃতিতে তারা বলেন, গতকাল (১১ জুলাই) কোটা সংস্কার আন্দোলন চলাকালে কিছু অতিউৎসাহী ব্যক্তি ‘সময় টিভি’র সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণ করে যা অত্যন্ত নিন্দনীয়। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সব সময় গণমাধ্যম কর্মীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছে। আমাদের প্রতি গণমাধ্যমের কর্মীদের আচরণও ছিল একই রকম সৌহার্দ্যের। এই পারস্পরিক সুসম্পর্ককে নষ্ট করার চেষ্টা কিছু অতিউৎসাহী, অছাত্র-কুছাত্রদের দ্বারা হয়েছে, যা ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন’ কখনোই সমর্থন করে না।

তারা বলেন, গত ৫ জুন থেকে চলমান আন্দোলনে গণমাধ্যম কর্মীরা নিরলস পেশাদারত্বের পরিচয় দিয়েছেন। তাদের এই অক্লান্ত প্রচেষ্টার জন্য আমরা সবাইকে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে আবারও গণমাধ্যমকে ধন্যবাদ জানাই আমাদের আন্দোলনের সঠিক বার্তা বাংলাদেশের জনসাধারণের কাছে পৌঁছে দেওয়ার জন্য। গতকালের দুঃখজনক ঘটনাটি আমাদের আন্দোলনের মূল উদ্দেশ্য এবং নীতির পরিপন্থি। এর দায়ভার সম্পূর্ণভাবে ওই অতিউৎসাহী ব্যক্তিদের ওপর বর্তায়, যারা আমাদের শান্তিপূর্ণ আন্দোলনকে বিঘ্নিত করার চেষ্টা করেছে।

আন্দোলনের সমন্বয়করা বলেন, আমরা স্পষ্টভাবে জানিয়ে দিতে চাই, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সব সময় শান্তিপূর্ণ উপায়ে নিজেদের দাবির পক্ষে সোচ্চার থাকবে। সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণের মতো কোনো ঘটনাকে আমরা কোনোভাবেই সমর্থন করি না এবং এর বিরুদ্ধে সব সময় আমাদের সোচ্চার অবস্থান থাকবে। আমরা সব সংবাদ মাধ্যম এবং তাদের কর্মীদের প্রতি আহ্বান জানাই, তারা আমাদের সঙ্গে আগের মতোই সহযোগিতামূলক সম্পর্ক বজায় রাখবেন এবং নিজেদের পেশাদারত্বের পরিচয় দিয়ে আমাদের আন্দোলনের সঠিক চিত্র তুলে ধরবেন।

জনপ্রিয়