রাঙামাটি । বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ , ৩ আশ্বিন ১৪৩১

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৪, ১৮ সেপ্টেম্বর ২০২৪

কক্সবাজারের রামুতে ভাইয়ের হাতে ভাই খুন, ঘাতক গ্রেফতার

কক্সবাজারের রামুতে ভাইয়ের হাতে ভাই খুন, ঘাতক গ্রেফতার

কক্সবাজারের রামুতে মাদকাসক্ত ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনায় ঘাতক আলী হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে টেকনাফ পর্যটন বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আলী হোসেন (২৩) রামু মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা খোন্দকার পাড়ার নূরুল হকের ছেলে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী।

র‍্যাব জানায়, রামুর চেইন্দা খোন্দকার পাড়ার বাবুল হোসেনের ছোট ভাই আলী হোসেন নিয়মিত মাদক সেবন করতেন। ঘটনার দিন (১৬ জুলাই) ছোট ভাই আলী হোসেনকে চেইন্দা স্টেশনে মাদক সেবনের পর মাতলামি করতে দেখে বড় ভাই বাবুল হোসেন তাকে বাড়ি চলে যাওয়ার জন্য বলেন। এতে তিনি বড় ভাইয়ের ওপর ক্ষিপ্ত হয়ে বিরূপ আচরণ করেন।

পরে বাবুল হোসেন একা বাড়ি ফেরার পথে অন্ধকারে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে আত্মগোপনে চলে যান আলী হোসেন। পরবর্তীতে বাবুল হোসেনকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।

র‌্যাব উক্ত হত্যাকাণ্ডের পরবর্তী ছায়া তদন্তসহ ঘাতককে গ্রেফতারের লক্ষ্যে আভিযানিক কার্যক্রম শুরু করে। এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের পর্যটন বাজার এলাকায় অভিযান চালিয়ে ঘাতক আলী হোসেনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক আলী হোসেন তার আপন বড় ভাই বাবুল হোসেনকে নিজ হাতে হত্যা করেছেন বলে স্বীকার করেন।