রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৯:৩১, ১৯ জুন ২০২৪

আপডেট: ০৯:৪২, ১৯ জুন ২০২৪

সাজেক থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পর্যটকের মৃত্যু

সাজেক থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পর্যটকের মৃত্যু
সংগৃহীত ছবি

রাঙামাটির সাজেক থেকে ফেরার পথে খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় এক পর্যটকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যায় জেলার দীঘিনালার মাইনী ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত পর্যটকের নাম রাজিব শেখ। তার বাড়ি চট্টগ্রামের মিরসরাইয়ে।

তিনি মোটরসাইকেলে করে বন্ধুদের সাথে সাজেক বেড়াতে এসেছিলেন।

খাগড়াছড়ির সদর থানার ওসি তানভীর হাসান জানান, রাজীব শেখসহ ৪ জন পর্যটক সাজেক ভ্রমণ শেষে দুইটি মোটরসাইকেলে করে খাগড়াছড়িতে ফিরছিলেন। এ সময় মাইনী বেইলি ব্রিজ ওপর দুর্ঘটনার শিকার হন রাজীব শেখ। তাকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়