রাঙামাটি । রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪ , ৬ আশ্বিন ১৪৩১

ব্রেকিং

রাঙামাটিতে ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন চলছে, ১৪৪ ধারা প্রত্যাহারপার্বত্য চট্টগ্রামের কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদযারা আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করবে তাদের কোনো ছাড় দেওয়া হবে না: রাঙামাটিতে স্বরাষ্ট্র উপদেষ্টাতথাকথিত ‘যৌথ বিবৃতি’র বিষয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির প্রেস বিজ্ঞপ্তিরাঙামাটিতে সেনা, বিজিবি ও পুলিশের টহল, পরিস্থিতি শান্তআবার বন্ধ করা হলো কাপ্তাই বাঁধের ১৬টি জলকপাটবাঘাইছড়িতে ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিতস্থায়ী ক্যাম্পাসের দাবিতে রাঙামাটিতে মেডিকেল কলেজ শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন ও অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ১৯:৩৯, ২১ সেপ্টেম্বর ২০২৪

খাগড়াছড়িতে তুচ্ছ ঘটনায় প্রাণহানি দুঃখজনক : হাসান আরিফ

খাগড়াছড়িতে তুচ্ছ ঘটনায় প্রাণহানি দুঃখজনক : হাসান আরিফ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান আরিফ বলেছেন, খাগড়াছড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় দুর্ঘটনা ঘটে গেছে। ঝরে গেছে বেশ কয়েকটি প্রাণ। যা দুঃখজনক।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে খাগড়াছড়িতে বিশেষ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা জানান। 

হাসান আরিফ বলেন, খাগড়াছড়িতে আগের মতো সৌহার্দ্যপূর্ণ পরিবেশ ফিরিয়ে আনা হবে। যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে সেটি পুনরায় যেন না হয় সেদিকে দৃষ্টি দেওয়া হবে। পারস্পরিক সম্পর্ক বৃদ্ধিতে সাংস্কৃতিক সম্পর্ক জোরদারের কথা বলেন তিনি।

মতবিনিময় সভায় স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা সুপ্রদীপ চাকমাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান সভার কার্যক্রম পরিচালনা করেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিশেষ মতবিনিময় সভায় জেলার রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধিসহ জেলার আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়