রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

বিনোদন ডেস্ক-

প্রকাশিত: ১১:০২, ১১ জুলাই ২০২৪

কোপার ফাইনালে গাইবেন শাকিরা

কোপার ফাইনালে গাইবেন শাকিরা
ফাইল ছবি

আগামী ১৪ জুলাই অনুষ্ঠিত হবে কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ। ফাইনালের মধ্যবিরতিতে মঞ্চ মাতাবেন পপতারকা শাকিরা। শাকিরার পারফর্মের বিষয়টি লাতিন আমেরিকার ফুটবলের মহাদেশীয় নিয়ন্ত্রক সংস্থা কনমেবল থেকে গত ৯ জুলাই নিশ্চিত করা হয়েছে। এই প্রথম কোপার মঞ্চে গাইবেন শাকিরা।

প্রথমবারের মতো কলম্বিয়ান গায়িকা ফুটবলের এই টুর্নামেন্টে পারফর্ম করবেন। রাত ৮টায় নির্ধারিত ম্যাচের হাফ টাইমে গান গাইবেন তিনি।

গ্যালারি ভরা দর্শক ছাড়াও পুরো বিশ্বের ফুটবলপ্রেমীদের চোখ থাকবে টিভি পর্দায় ফাইনাল দেখার জন্য। এদিন শাকিরা তার পারফরম্যান্স দিয়ে মাত করবেন দর্শকদের। মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে বসবে ফাইনালের আসর। ফাইনাল ম্যাচে প্রায় ৫৪ হাজার লোক উপস্থিত থাকবে বলে ধারণা করা হচ্ছে।

অন্যদিকে, চলতি বছরের মার্চ মাসে শাকিরা তার ১২তম স্টুডিও অ্যালবাম ‘লা মুজেরেস ইয়া নো লোরান’ মুক্তি দেন। তার অ্যালবামটি শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছে।

জনপ্রিয়