রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

জুরাছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:৫৯, ২৩ জুন ২০২৪

জুরাছড়িতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জুরাছড়িতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আওয়ামী লীগ সরকার মানেই শান্তি সম্প্রীতি উন্নয়নের সরকার। এই সরকার এলেই পাহাড়ে পার্বত্য অঞ্চলে পাহাড়ি-বাঙ্গালি ঐক্য তৈরী হয়। উন্নয়নের আলো ছিটিয়ে পরে পাহাড়ের প্রান্তিক অঞ্চলে। যেখানে এক সময় সন্ধ্যা নেমে এলেই ঘুমিয়ে পরে মানুষ এখন সরকারে বিনামূল্যে প্রদান করা সোলার মাধ্যমে রাতে শিশুদের পড়া লেখার আওয়াজ শুনা যায়। তাই বার বার জনগণ আওয়ামী লীগ সরকারেই দেখতে চাই।

জুরাছড়ি উপজেলায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

রবিবার (২২ জুন) উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকালে উপজেলা পরিষদের ফটক থেকে র‌্যালী বের করে গুরুত্বপূর্ণ সড়র প্রদক্ষিণ করে উপজেলা পিবির হলায় এসে শেষ হয়। পরে উপজেলা বিশ্রামাগারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য প্রবর্তক চাকমা সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান জ্ঞানেন্দু বিকাশ চাকমা, বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, সাংগঠনিক সম্পাদক রন্টু চাকমা, যুগ্ম সম্পাদক কেতন চাকমা, মহিলা আওয়ামী লীগের সভাপতি কল্পিতা চাকমাসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা। সাবেক সভাপতি ও উপদেষ্টা মন্ডলীর সদস্য বনবিহারী চাকমা সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে চিত্রাংকন, রচনা প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণসহ কেককাটা ও বৃক্ষরোপন করা হয়।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়