রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

জুরাছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:৫৫, ২৭ জুন ২০২৪

ইউনিয়ন উন্নয়ন সহায়তা কর্মসূচির আওতায়

​​​​​​​জুরাছড়িতে সেলাই মেশিন ও কৃষি সামগ্রী বিতরণ

​​​​​​​জুরাছড়িতে সেলাই মেশিন ও কৃষি সামগ্রী বিতরণ

জুরাছড়ি ইউপি পরিষদের উন্নয়ন সহায়তা কর্মসূচি আওতায় বেকার ও দুঃস্থ নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই মেশিন ও কৃষি সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে এসব তুলে দেন উপজেলা চেয়ারম্যান জ্ঞানেন্দু বিকাশ চাকমা ও উপজেলা নির্বাহী অফিসার আরাফাত মোহাম্মদ নোমান।

এ সময় জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ইমন চাকমার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে ভাইস চেয়ারম্যানগন, ইউপি সদস্যগণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

এদিকে, মৈদং ইউনিয়নে ইউপি পরিষদের উন্নয়ন সহায়তা কর্মসূচি আওতায় বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষে সেলাই মেশিন, বিভিন্ন বিদ্যালয়ে ফ্যান, মাইক সেট ও ঢাক/ঢোল বিতরণ করা হয়।

উপজেলা বিশ্রামাগারে এসব তুলে দেন উপজেলা চেয়ারম্যান জ্ঞানেন্দু বিকাশ চাকমা ও উপজেলা নির্বাহী অফিসার আরাফাত মোহাম্মদ নোমান।

এ সময় মৈদং ইউপি চেয়ারম্যান সাধনা নন্দ চাকমার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে ভাইস চেয়ারম্যানগণ, ইউপি সচিব ও সংরক্ষিত সাধারণ ওয়ার্ড সদস্যগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়