রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৫:০০, ২ জুলাই ২০২৪

বাঘাইছড়ি-লংগদু সড়কে পাহাড় ধ্বস, যান চলাচল বন্ধ

বাঘাইছড়ি-লংগদু সড়কে পাহাড় ধ্বস, যান চলাচল বন্ধ

তিন দিনের টানা বর্ষণে পাহাড় থেকে মাটি ধসে সড়কের উপর পড়ে বাঘাইছড়ি হতে লংগদু যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ হয়ে গেছে।

মঙ্গলবার (২ জুলাই) সকালে বাঘাইছড়ি হতে লংগদু সড়কের বাঘাইছড়ি পৌরসভার ৬নং ওয়ার্ডের গুচ্ছগ্রাম এলাকা ও বটতলী হেডম্যান পাড়া দুটি স্থানে পৃথক পৃথকভাবে মাটি ধসে সড়কে জমে থাকায় এই সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়।

এদিকে, সড়ক যোগাযোগ বন্ধ হওয়ার পরপরই সড়কটি সচল করতে বাঘাইছড়ি থানার পুলিশ সদস্য ও স্থানীয় যুবকরা একসাথে কাজ শুরু করছে।

এ সময় বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আহমেদ বলেন, সকালে বাঘাইছড়ি-লংগদু সড়কের দুইটি স্থানে পাহাড় ধ্বসের ঘটনা ঘটে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরবর্তীতে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্য ও স্থানীয়রা দ্রুত কাজ শুরু করি। আশা করছি ৩/৪ ঘন্টার মধ্যে আবারো এই সড়কটি যান চলাচল স্বাভাবিক হবে।

তিনি বলেন, সকল প্রকার মানবিক কাজে সবসময় পুলিশ সদস্যরা নিয়োজিত আছে এবং আগামীতেও থাকবে।

বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন নিজে পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিন দিনের টানা বৃষ্টিপাতের কারণে পাহাড়ের মাটি ধসে পড়ছে বাঘাইছড়ি লংগদু সড়কের দুটি স্থানে। আর এর ফলে বাঘাইছড়ির সাথে লংগদুর সড়ক সাময়িক বন্ধ রয়েছে। তবে সড়ক যোগাযোগ স্বাভাবিক করতে বাঘাইছড়ি থানার পুলিশ ও স্থানীয় যুবকরা কাজ করছে। দ্রুত সময়ের মধ্যে সড়কটি আবার সচল করা সম্ভব বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
 

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়