রাঙামাটি । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ , ২ কার্তিক ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৯:০২, ৪ জুলাই ২০২৪

রাঙামাটি জেলা কারাগারে দর্শনার্থীদের জন্য নবনির্মিত বিশ্রামাগার উদ্বোধন 

রাঙামাটি জেলা কারাগারে দর্শনার্থীদের জন্য নবনির্মিত বিশ্রামাগার উদ্বোধন 
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাঙামাটি জেলা কারাগারে দর্শনার্থীদের সুবিধার্থে নবনির্মিত বিশ্রামাগার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাঙামাটি পার্বত্য জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোশারফ হোসেন খান ফলক উম্মোচন ও ফিতা কেটে নবনির্মিত দর্শনার্থী বিশ্রামাগার উদ্বোধন করেন। 

এ সময় অন্যান্য সরকারী ও বেসরকারী কারা পরিদর্শকদের মধ্যে রাঙামাটির সিভিল সার্জন ডাঃ নুয়েন খীসা, রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মোঃ কামাল উদ্দিন, প্রবীন সাংবাদিক দৈনিক গিরিদর্পন সম্পাদক ও রাঙ্গামাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি এ কে এম মকছুদ আহমেদ, রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, শিক্ষাবিদ অঞ্জুলিকা খীসাসহ রাঙামাটি জেলা কারাগারের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে রাঙামাটি জেলা কারা পরিদর্শন বোর্ডের ত্রৈমাসিক সভা রাঙ্গামাটি পার্বত্য জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোশারফ হোসেন খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় কারাগারের বিভিন্ন সমস্যা সমাধানের বিষয়ে আলোচনা হয়।

উল্লেখ্য, আগে এই কারাগারে দর্শনার্থী বিশ্রামাগার ছিল না। তাই বন্দীদের সাথে সাক্ষাৎ করতে এসে দাঁড়িয়ে থাকতে হত। ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থেকে অনেক কষ্ট হত। এতে দুর্ভোগের কোন শেষ ছিল না। এখন বিশ্রামাগার হয়েছে। এখন এখানে বিশ্রাম নিতে পারবেন দর্শনার্থীরা।

জনপ্রিয়