রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৩:১৫, ৬ জুলাই ২০২৪

নেমে গেছে বন্যার পানি, কাচালং সরকারি কলেজের এইচএসসি পরীক্ষা ৭ জুলাই

নেমে গেছে বন্যার পানি, কাচালং সরকারি কলেজের এইচএসসি পরীক্ষা ৭ জুলাই
ছবি;- আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ৮ টি ওয়ার্ড থেকে বন্যার পানি নেমে যাওয়ায় অভ্যন্তরীণ সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়েছে। আশ্রয় কেন্দ্র থেকে লোকজন চলে গেছে।

এদিকে, বন্যার পানিতে তলিয়ে যাওয়া  কাচালং সরকারি কলেজ ক্যাম্পাস থেকে পানি নেমে যাওয়ায় স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ৭ জুলাই রবিবার থেকে যথানিয়মে আগের রুটিনে পরীক্ষা অনুষ্ঠিত হবে। বন্যার কারণে স্থগিত ইংরেজি প্রথম পত্রের পরীক্ষার সময় সূচী শীঘ্রই জানানো হবে।

চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এ এমএম মজিবুর রহমান স্বাক্ষরিত পত্রে বিষয়টি জানানো হয়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

অপরদিকে, বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কের মাটি ও আটকে পড়া কচুরিপানা পরিষ্কার করতে মাঠে নেমেছে বাঘাইছড়ি যুব রেডক্রিসেন্টের সদস্যরা। তারা স্বেচ্ছাশ্রমে বাঘাইছড়ি কলেজ রোড, উগলছড়ি সড়ক, মধ্যম বাঘাইছড়ি সড়কের কচুরিপানা সরাতে কাজ করছে। বন্যায় ডুবে নিহত দুই শিশুর পরিবার কে ৩০ হাজার টাকা সহায়তা দিয়েছে উপজেলা প্রশাসন।

 

জনপ্রিয়