রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:৪৯, ১৫ জুলাই ২০২৪

আপডেট: ০৯:৫১, ১৫ জুলাই ২০২৪

কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
​​​​​​​খেলোয়াড়দের সাথে অতিথিদের দেখা যাচ্ছে।

কাপ্তাইয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট- ২০২৪ এর শুভ উদ্বোধন করা হয় গত রবিবার (১৪ জুলাই) বিকালে।

উপজেলা পর্যায়ে টুর্ণামেন্ট পরিচালনা কমিটি ও উপজেলা শিক্ষা অফিস এই খেলার আয়োজন করে। 

উপজেলা সদর বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী।

উপজেলা শিক্ষা অফিসার সেলিনা আখতার এতে সভাপতিত্ব করেন।

খন্তাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ হাবিবুর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী খেলায় উপজেলা সহকারী শিক্ষা অফিসার আশীষ কুমার আচার্য্য আঁখি তালুকদার, কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া, কাপ্তাই বন বিভাগের কাপ্তাই রেঞ্জ অফিসার এএসএম মহিউদ্দিন চৌধুরী, বড়ইছড়ি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রতন কান্তি দাশ, সাধারণ সম্পাদক মংসুই ছাইন চৌধুরী, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কাজী মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক এবং ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে প্রথম খেলায় বালিকা বিভাগে (বঙ্গমাতা) ওয়াগ্গা ইউনিয়নের পাগলি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-০ গোলে পরাজিত করে  কাপ্তাই ইউনিয়নের হরিনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরবর্তী রাউন্ডে উত্তীর্ণ হয়।

অপরদিকে, উদ্বোধনী দিনের দ্বিতীয় খেলায় বালক বিভাগে (বঙ্গবন্ধু) কাপ্তাই ইউনিয়নের বিএফআইডিসি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে ওয়াগ্গা ইউনিয়নের বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে পরবর্তী রাউন্ডে উর্ত্তীণ হয়।

খেলা পরিচালনা করেন শিক্ষক উচাই মং মারমা, উসাই মারমা এবং আবু বক্কর সিদ্দিক সোহেল। টুর্নামেন্টে উপজেলার ৫টি ইউনিয়নের মোট ১০টি দল অংশ নেন।

এদিকে, খেলা শেষে পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের কাপ্তাই রেঞ্জের পক্ষ থেকে প্রধান অতিথি জেলা পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী এবং কাপ্তাই রেঞ্জ অফিসার এএসএম মহিউদ্দিন চৌধুরীসহ অন্যান্য অতিথিরা অংশ গ্রহনকারী প্রত্যেক খেলোয়াড়দের একটি করে বিভিন্ন প্রজাতির চারা তুলে দেয়।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়