রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:৩৬, ১৮ জুলাই ২০২৪

আপডেট: ১২:৪০, ১৮ জুলাই ২০২৪

কোটা আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে কাপ্তাইয়ে আওয়ামী লীগের বিক্ষোভ

কোটা আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে কাপ্তাইয়ে আওয়ামী লীগের বিক্ষোভ
​​​​​​​আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ।

কোটা আন্দোলনের নামে নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন কাপ্তাই উপজেলা শাখার উদোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১১টায় কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ি শহীদ মিনার থেকে একটি  বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়। পরে কাপ্তাই উপজেলা সদরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ, কাপ্তাই উপজেলা শাখার সভাপতি অংসুই ছাইন চৌধুরী সভাপতিত্বে সভায় যুগ্ম সম্পাদক সুজন তনচংগ্যা ধনার সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ কাপ্তাই উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাগর চক্রবর্তী, আক্তার হোসেন মিলন, রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল হক কচি, চিৎমরম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়েশ্লিমং চৌধুরী, ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি দে, কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রকিবুর রহমান মুন্না, কাপ্তাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একরামুল হক একরাম, কাপ্তাই উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাজী আবু সরোয়া এবং কাপ্তাই উপজেলা ছাত্রলীগ নেতা নিজাম উদ্দিন ফরহাদ। এ সময় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, কোটা সংস্কারের নামে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে বিএনপি এবং জামাতের ক্যাডাররা দেশে অরাজকতা সৃষ্টি করছে। দেশে বিশৃঙ্খলা করে সাধারণ মানুষকে হত্যা করেছে এবং জানমালের ক্ষয়ক্ষতি করেছে। বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজপথে থেকে এই অরাজকতা মোকাবেলা করবে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়