রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:৪১, ২৭ জুলাই ২০২৪

কেপিএম অভ্যন্তর থেকে সাবেক শ্রমিকের পচাগলা লাশ উদ্ধার

কেপিএম অভ্যন্তর থেকে সাবেক শ্রমিকের পচাগলা লাশ উদ্ধার
সংগৃহীত ছবি

কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনাস্থ কর্ণফুলী পেপার মিল (কেপিএম) অভ্যন্তরে পরিত্যক্ত ভবন থেকে এক ব্যক্তির পচাগলা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭ জুলাই) বেলা প্রায় ২টার সময় কাপ্তাই থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

উদ্ধারকৃত লাশটি কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের ফকিরাঘোনা এলাকায় বসবাসরত আবুল কাশেম বাবুলের (৫৫) বলে নিশ্চিত করেছে পুলিশ। তিনি কেপিএমের একজন সাবেক কোম্পানী মাষ্টার রোল শ্রমিক ছিলেন বলে জানা গেছে।

এ বিষয়ে কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন জানান, আবুল কাশেম বাবুল নামের ওই ব্যক্তি গত ৩ দিন যাবৎ নিখোঁজ ছিলেন। পরে তার পরিবার অনেক খোঁজাখুজি করে না পেয়ে গত ২৬ জুলাই কাপ্তাই থানায় বিষয়টি অবগত করেন। পরে শনিবার ওই ব্যক্তির লাশ কেপিএম এলাকার কারখানার অভ্যন্তরের নিউ ওয়াশিংয়ের দীর্ঘদিন বন্ধ থাকা প্লান্ট থেকে উদ্ধার করে থানা পুলিশ।

এদিকে, ঘটনার সত্যতা নিশ্চিত করে কাপ্তাই থানার ওসি আবুল কালাম জানান, কাশেম বাবুল নামের ওই ব্যক্তি নিখোঁজ হওয়ার পর তার পরিবার কাপ্তাই থানায় অবগত করে। পরে আমরা তার খোঁজে অভিযান পরিচালনা করি। এক পর্যায়ে তার মোবাইল ট্র্যাংকিয়ের মাধ্যমে স্থান শনাক্ত করে কেপিএম মিল অভ্যন্তরে পরিত্যক্ত ভবনে তার লাশটি পাওয়া যায়। তবে লাশটি পচাগলা অবস্থায় পাওয়া গেছে। এবিষয়ে তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে।

কর্ণফুলী পেপার মিলের দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে, আবুল কাশেম বাবুল একসময় কেপিএমে কোম্পানী মাস্টার রোল শ্রমিক হিসেবে মিলের মেশিন হাউসে কর্মরত ছিল। ২০২৩ সালের ২৬ অক্টোবর মিলে চুরির সাথে জড়িত থাকার অপরাধ এবং প্রমাণিত হওয়ায় মিল কর্তৃপক্ষ তাকে চাকুরিচ্যুত করে। এরপর থেকে মিলের সাথে তার কোন সম্পর্ক ছিলনা।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়