রাঙামাটি । মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ , ৬ কার্তিক ১৪৩১

জুরাছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:৩১, ১৪ আগস্ট ২০২৪

আপডেট: ১০:২০, ১৪ আগস্ট ২০২৪

জুরাছড়ি সীমান্ত সড়কে চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ২, আহত ৬

জুরাছড়ি সীমান্ত সড়কে চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ২, আহত ৬

জুরাছড়ি সীমান্ত সড়কে চাঁদের গাড়ি (জীপ গাড়ি) খাদে পড়ে ২ জন নিহত হয়েছে। এ সময় আরও ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) বিকাল ৪টার সময় জুরাছড়ি দুমদুম্যা ইউনিয়নের বিলাইছড়ি সীমান্ত থুম পাড়া চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চিনিমং মারমা (২০) রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার বালুমুড়া গ্রামের বাসিন্দা পুচিংমং মারমার ছেলে। এছাড়া এই ঘটনায় দুমদুম্যা ইউনিয়নের মন্দিরাছড়া গ্রামের মনু চাকমা দাক নাম আদুরো (৩০) নামক আরেক ব্যক্তি নিহত হয়। এই ঘটনায় গুরুতর আহতদের মধ্যে কালাকেতু (৫০), বর্ম চাকমা (২০), বস্তা চাকমা (৪৫), দলাইয়ে চাকমা (৪০), কেচিনো মারমা (৩৮), সুরেশ চাকমা (২৫)। তারা সকলে দুমদুম্যা ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, সীমান্ত সড়কের কাজ শেষ করে চাঁদের গাড়িটি বিলাইছড়ি উপজেলার ফারুয়া বাজার হতে বাজার করে গন্তব্যের উদ্দেশ্যে যাচ্ছিল। থুমপাড়া নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাঁদে পড়ে যায়। ঘটনাস্থলেই গাড়িতে থাকা চালকের মৃত্যু হয়। অন্য সাতজন কে স্থানীয়রা উদ্ধার করে রাজস্থলী সদর হাসপাতালে আনার পথে আরেক জনের মৃত্যু হয়। আহতের মধ্যে চার জনের অবস্থা গুরুতর হওয়াতে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে রেফার করা হয়েছে বলে মেডিকেল অফিসার সৌমেন্দ্র নাথ জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজস্থলী সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক সৌমেন্দ্র নাথ জানান, মঙ্গলবার রাত ৭টায় হাসপাতালে দুর্ঘটনা কবলিত এলাকা থেকে আটজন রোগী আনা হলে ২ জনকে মৃত পাওয়া যায়। অপর ৬ জনের মধ্যে চার জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের কে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। দুইজন চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

দুমদুম্যা ইউপি চেয়ারম্যান শান্তি রাজ চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার আরাফাত মোহাম্মদ নোমান জানান, বিষয়টি শুনেছি খোঁজ খবর নেওয়া হচ্ছে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়