রাঙামাটি । বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪ , ২ আশ্বিন ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:৪১, ১৩ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৬:৪৩, ১৩ সেপ্টেম্বর ২০২৪

চিৎমরম মুসলিম পাড়া জামে মসজিদ, মোতয়াল্লীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ

চিৎমরম মুসলিম পাড়া জামে মসজিদ, মোতয়াল্লীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ

ঐতিহ্যবাহী চিৎমরম মুসলিম পাড়া জামে মসজিদ ওয়াকফ এস্টেটের (ইসি-২২৪৮২) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ওয়াকফ প্রশাসক কর্তৃক নিযুক্ত অফিসিয়াল মোতয়াল্লী বিশিষ্ট দানবীর আলহাজ্ব আহামদ ছৈয়দের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন অনলাইন পোর্টালে মিথ্যা, বানোয়াট খবর প্রকাশ করার প্রতিবাদে এক সমাবেশের আয়োজন করা হয়।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) চিৎমরম মুসলিম পাড়া জামে মসজিদ ওয়াকফ এ্যাসেস্ট মাঠ প্রাঙ্গনে জুমার নামাযের পর শতাধিক মানুষ এই প্রতিবাদ সমাবেশে অংশ নেয়।

প্রতিবাদ সমাবেশে মসজিদ কমিটির মোতয়াল্লি আহমদ ছৈয়দ, চিৎমরম মুসলিম পাড়া সমাজ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ জসীম উদ্দীন, মসজিদ কমিটির সহ-সভাপতি চিৎমরম ইউপি'র সাবেক সদস্য মোঃ রাজ্জাক, মসজিদ কমিটির যুগ্ন মোতয়াল্লী মোঃ আব্দুর রহিম বক্তব্য রাখেন।

বক্তারা ঘটনার প্রতিবাদ জানিয়ে বলেন, মসজিদ কমিটির মোতয়াল্লি আহমদ ছৈয়দের বিরুদ্ধে যেসব তথ্য প্রচার করা হয়েছে সব মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। এই মিথ্যাচারে জড়িত ব্যক্তি ভিত্তিহীন সংবাদ প্রচারক স্থানীয় সাংবাদিক পরিচয়দানকারী জনৈক ব্যক্তি ও স্বৈরাচারের দালাল চিৎমরম এলাকায় বসবাসরত অপর দুইব্যক্তির এমন কর্মকাান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

তারা বলেন, এধরনের সংবাদ প্রচারের জন্য অবিলম্বে তাদের ক্ষমা চাইতে হবে। নইলে তাদের বিরুদ্ধে এলাকাবাসী কঠোর পদক্ষেপ গ্রহণ করবে বলে হুঁশিয়ারি প্রদান করা হয়।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ