রাঙামাটি । বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪ , ২ আশ্বিন ১৪৩১

বাঘাইছড়ি (রাঙামাটি) সংবাদদাতাঃ-

প্রকাশিত: ১৮:২৯, ১৪ সেপ্টেম্বর ২০২৪

বাঘাইছড়িতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে বিক্ষোভ

বাঘাইছড়িতে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে বিক্ষোভ
ছবি:- আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ এর দাবীতে বিক্ষোভ মিছিল করেছে বাঘাইছড়ির উপজেলার সর্বোস্তরের সাধারণ মানুষ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে এই বিক্ষোভ মিছিল বের করে চৌমুহনী শাপলা চত্বর হয়ে উপজেলার বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা পরিষদ এর সামনে অবস্থান নেয়। এসময় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন ব্যাবসায়ী আজগর আলী, সাংবাদিক ইমরান হোসেন জুমান।

এ সময় বক্তারা দাবী করেন, বাঘাইছড়িতে কারণে অকারণে দীর্ঘসময় বিদ্যুৎ বন্ধ করে লোডশেডিং দেয়া হয়। ফলে জনদূর্ভোগ চরমে পৌঁছায়। এতে ফ্রীজে রাখা মাছ মাংস সহ মুল্যবান জিনিসপত্র নষ্ট হয়ে যায়। এছাড়াও হাসপাতালে ভর্তি রোগীদের চিকিৎসা সেবা ব্যাহত করে। বিদ্যুতের ভোগান্তির কারণে সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে বাধ্য হয়ে রাস্তায় নামে। অল্প সময়ের মধ্যে বিদ্যুৎ এর সমস্যা সমাধান করা না হলে আগামীতে বিদ্যুৎ অফিস ঘেরাও করাসহ কঠিন কর্মসূচী দেয়ার ঘোষণা দেয়া হয়।

এ বিষয়ে বাঘাইছড়ি বিদ্যুৎ বিভাগের আবাসিক প্রোকৌশলী শুগত চাকমা বলেন, এখন বর্ষা মৌসুম। ঝড় বৃষ্টি ও প্রাকৃতিক দুর্যোগ এর ফলে টেকনিক্যাল সমস্যা দেখা দেয়, ফলে সমস্যা সমাধান করে সংযোগ স্থাপন করতে কিছুটা সময় লাগে। ঝড়বৃষ্টি কেটে গেলেই এই সমস্যা কেটে যাবে।

 

সর্বশেষ