রাঙামাটি । রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪ , ৬ আশ্বিন ১৪৩১

ব্রেকিং

রাঙামাটিতে ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন চলছে, ১৪৪ ধারা প্রত্যাহারপার্বত্য চট্টগ্রামের কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদযারা আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করবে তাদের কোনো ছাড় দেওয়া হবে না: রাঙামাটিতে স্বরাষ্ট্র উপদেষ্টাতথাকথিত ‘যৌথ বিবৃতি’র বিষয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির প্রেস বিজ্ঞপ্তিরাঙামাটিতে সেনা, বিজিবি ও পুলিশের টহল, পরিস্থিতি শান্তআবার বন্ধ করা হলো কাপ্তাই বাঁধের ১৬টি জলকপাটবাঘাইছড়িতে ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিতস্থায়ী ক্যাম্পাসের দাবিতে রাঙামাটিতে মেডিকেল কলেজ শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন ও অবস্থান কর্মসূচি

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:০৭, ২১ সেপ্টেম্বর ২০২৪

কাপ্তাইয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার একদিন পর কর্ণফুলী থেকে কিশোরের লাশ উদ্ধার

কাপ্তাইয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার একদিন পর কর্ণফুলী থেকে কিশোরের লাশ উদ্ধার
ওই কিশোরের ফেসবুক স্ট্যাটাস এবং কিশোরের ফাইল ছবি। 

কাপ্তাইয়ে এক কিশোর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজ ঘর থেকে বেরিয়ে যাওয়ার একদিন পর কর্ণফুলী নদীতে পাওয়া গেল তার নিথর দেহ। ওই কিশোরের নাম প্রীতম চক্রবর্তী (১৭)।  সে কাপ্তাই উপজেলাধীন রাইখালী ইউনিয়নের লেমুছড়ি পাড়ায় বসবাসরত মানিক চক্রবর্তীর ছেলে। গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) বেলা ১টার দিকে কর্ণফুলী নদীর রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়ন অংশে নদীর পাড়ে প্রীতমের লাশটি পাওয়া যায়। সে কাপ্তাইয়ের কর্ণফুলী সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাইখালী ইউপি সদস্য মোঃ নাছের জানান, ওই কিশোর তার পরিবারের সাথে অভিমান করে গত বৃহস্পতিবার সে ঘর থেকে বেরিয়ে যায়। পরে শুক্রবার বেলা ১টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার কোদালা অংশে নদীর পাড়ে ওই কিশোরের লাশ পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরিবারের সাথে অভিমান করে সে আত্মহত্যা করতে পারে। তবে লাশটি যেহেতু দক্ষিণ রাঙ্গুনিয়া থানাধীন এলাকায় পাওয়া গেছে সেহেতু আইনি প্রক্রিয়া সম্পন্ন শেষে বিস্তারিত বলা যাবে তিনি জানান। 

স্থানীয় সূত্রে জানা যায়, ওই কিশোর পরিবারের সাথে অভিমান করে ঘর থেকে বের হওয়ার পূর্বে ফেসবুকে একটি স্টাটাস দেয়। স্ট্যাটাসে সে তার মা, পরিবারের কথা ছাড়াও একটি মেয়ের সাথে সম্পর্ক ছিল বলে উল্লেখ করেছে। এবং স্ট্যাটাসের শেষে লিখেছে 'ভাল থাকুন সবাই, ভাল থাকুক প্রিয় মানুষ, ভাল থাকুক আমার মা'।

এদিকে চন্দ্রঘোনা থানার ওসি আনচারুল করিম জানান, ওই কিশোরের লাশটি দক্ষিণ রাঙ্গুনিয়া থানার আওতাধীন এলাকা থেকে উদ্ধার হয়েছে। তাই আইনি প্রক্রিয়া ওখানেই সম্পন্ন হবে।

 

সর্বশেষ

জনপ্রিয়