রাঙামাটি । রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪ , ৬ আশ্বিন ১৪৩১

ব্রেকিং

রাঙামাটিতে ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন চলছে, ১৪৪ ধারা প্রত্যাহারপার্বত্য চট্টগ্রামের কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদযারা আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করবে তাদের কোনো ছাড় দেওয়া হবে না: রাঙামাটিতে স্বরাষ্ট্র উপদেষ্টাতথাকথিত ‘যৌথ বিবৃতি’র বিষয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির প্রেস বিজ্ঞপ্তিরাঙামাটিতে সেনা, বিজিবি ও পুলিশের টহল, পরিস্থিতি শান্তআবার বন্ধ করা হলো কাপ্তাই বাঁধের ১৬টি জলকপাটবাঘাইছড়িতে ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিতস্থায়ী ক্যাম্পাসের দাবিতে রাঙামাটিতে মেডিকেল কলেজ শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন ও অবস্থান কর্মসূচি

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৮:৪২, ২১ সেপ্টেম্বর ২০২৪

পাহাড়ি সন্ত্রাসী কর্তৃক হামলার প্রতিবাদে

কাপ্তাইয়ে অটোরিকশা শ্রমিক ইউনিয়নের মানববন্ধন

কাপ্তাইয়ে অটোরিকশা শ্রমিক ইউনিয়নের মানববন্ধন

রাঙামাটি জেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়ন কাপ্তাই নতুন বাজার শাখার দু'জন সদস্যকে পাহাড়ি সন্ত্রাসী কর্তৃক হামলা ও গাড়ি ভাংচুরের প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৪টায় কাপ্তাই নতুন বাজার অটোরিকশা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে (রেজিনং -চট্রমেট্র ১৮৪৩) শ্রমিক নেতৃবৃন্দ ও চালকগন হামলার দৃষ্ঠান্ত মূলক শাস্তির দাবীতে এই  মানববন্ধন করে। মানববন্ধনে কাপ্তাই অটোরিকশা শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ বলেন, গত শুক্রবার সকালে কাপ্তাই থেকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে রাঙামাটি আসামবস্তির পার্শ্ববর্তী এলাকায় তাদের নামিয়ে দিয়ে আসার পথে চালক ফারুক ও মামুনের উপর পাহাড়ি সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায় এবং তাদের গাড়ি ভাঙচুর করে।

সন্ত্রাসীরা তাদের কাছ থেকে টাকা পয়সা ও মোবাইল ছিনিয়ে নেয় বলে ওই চালকরা অভিযোগ করে। শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ নিরাপদ সড়ক চায়। তারা বলেন, আমরা সংঘাত চাইনা, পাহাড়ে শান্তি চাই। অটোরিকশা শ্রমিকদের উপর হামলা এবং গাড়ি ভাংচুরের ক্ষতিপূরণসহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

কাপ্তাই নতুন বাজার অটোরিকশা শ্রমিক ইউনিয়ন শাখার সভাপতি আবু বক্কর ছিদ্দিক এতে সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন কাপ্তাই অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সহ-সভাতি মো.আব্দুর রহমান, সাধারন সম্পাদক দিদারুল আলম প্রমুখ। কাপ্তাই সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে অটোরিকশা ইউনিয়ন নেতৃবৃন্দ ও বিপুল সংখ্যক জনতা অংশ নেয়।

সর্বশেষ

জনপ্রিয়