রাঙামাটি । রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪ , ৬ আশ্বিন ১৪৩১

ব্রেকিং

রাঙামাটিতে ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন চলছে, ১৪৪ ধারা প্রত্যাহারপার্বত্য চট্টগ্রামের কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদযারা আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করবে তাদের কোনো ছাড় দেওয়া হবে না: রাঙামাটিতে স্বরাষ্ট্র উপদেষ্টাতথাকথিত ‘যৌথ বিবৃতি’র বিষয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির প্রেস বিজ্ঞপ্তিরাঙামাটিতে সেনা, বিজিবি ও পুলিশের টহল, পরিস্থিতি শান্তআবার বন্ধ করা হলো কাপ্তাই বাঁধের ১৬টি জলকপাটবাঘাইছড়িতে ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিতস্থায়ী ক্যাম্পাসের দাবিতে রাঙামাটিতে মেডিকেল কলেজ শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন ও অবস্থান কর্মসূচি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪০, ২২ সেপ্টেম্বর ২০২৪

খাগড়াছড়িতে দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ চলছে

খাগড়াছড়িতে দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ চলছে
ফাইল ফটো

খাগড়াছড়িতে দ্বিতীয় দিনের মতো চলছে অবরোধ। শহরের ভেতর যান চলাচল স্বাভাবিক থাকলেও বন্ধ রয়েছে দূরপাল্লার সব বাহন।

রোববার (২২ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত জেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। শান্তিপূর্ণভাবেই চলছে অবরোধের দ্বিতীয় দিনের কর্মসূচি। সূত্রঃ  ঢাকা পোস্ট

খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বলেন, জেলা জুড়ে অপ্রীতিকর ঘটনা এড়াতে সেনাবাহিনী, পুলিশ, বিজিবির টহল জোরদার করা হয়েছে।

খাগড়াছড়ি ও রাঙামাটিতে সহিংসতার প্রতিবাদে ঢাকা থেকে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার সমাবেশ থেকে পার্বত্য চট্টগ্রামে ৭২ ঘণ্টার অবরোধের ডাক দেওয়া হয়। আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ অবরোধ কর্মসূচির প্রতি সমর্থন জানিয়েছে।

অপরদিকে, খাগড়াছড়ি সদরের নিউজিল্যান্ড পাড়ায় হত্যার শিকার মো. মামুনের স্ত্রী বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করা হয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা।

মামলায় উল্লেখিত আসামিরা হলেন- জেলা সদরের শালবাগান এলাকার মো. শাকিল, খাগড়াছড়ি পৌরসভার সাবেক মেয়র মো. রফিকুল আলম এবং জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল আলম।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

জনপ্রিয়