রাঙামাটি । রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪ , ৬ আশ্বিন ১৪৩১

ব্রেকিং

রাঙামাটিতে ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন চলছে, ১৪৪ ধারা প্রত্যাহারপার্বত্য চট্টগ্রামের কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদযারা আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করবে তাদের কোনো ছাড় দেওয়া হবে না: রাঙামাটিতে স্বরাষ্ট্র উপদেষ্টাতথাকথিত ‘যৌথ বিবৃতি’র বিষয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির প্রেস বিজ্ঞপ্তিরাঙামাটিতে সেনা, বিজিবি ও পুলিশের টহল, পরিস্থিতি শান্তআবার বন্ধ করা হলো কাপ্তাই বাঁধের ১৬টি জলকপাটবাঘাইছড়িতে ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিতস্থায়ী ক্যাম্পাসের দাবিতে রাঙামাটিতে মেডিকেল কলেজ শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন ও অবস্থান কর্মসূচি

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১১:২৭, ২২ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১১:২৮, ২২ সেপ্টেম্বর ২০২৪

চন্দ্রঘোনা কেপিএম এলাকা থেকে উদ্ধার করা অজগর জাতীয় উদ্যানে অবমুক্ত

চন্দ্রঘোনা কেপিএম এলাকা থেকে উদ্ধার করা অজগর জাতীয় উদ্যানে অবমুক্ত
কেপিএম থেকে উদ্ধার করা অজরগরটি অবমুক্ত করছে বন বিভাগ।

কাপ্তাই চন্দ্রঘানাস্থ কেপিএম আবাসিক এলাকা থেকে উদ্ধার করা অজগর সাপটি কাপ্তাই জাতীয় উদ্যানের গভীর অরণ্যে অবমুক্ত করা হয়েছে। অজরগরটি দৈর্ঘ্যে ৬ ফুট লম্বা এবং ওজন ৭ কেজি।

গত শনিবার (২১ সেপ্টেম্বর) অজগরটি কাপ্তাই রেঞ্জ অফিসার এসএম মহিউদ্দিনের উপস্থিতিতে কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত করা হয়।

এর আগে গত শুক্রবার রাত ১১টায় কেপিএম এলাকায় বসবাসরত স্থানীয় যুবক মো. আনোয়ারুল ইসলাম আকাশ এবং মো. ইমরান হোসাইন ইমন অজগরটিকে উদ্ধার করে বনবিভাগের নিকট হস্তান্তর করে।

কাপ্তাই বনবিভাগের রেঞ্জ অফিসার এসএম মহিউদ্দিন জানান, এর আগে বেশ কয়েকটি অজগর, লজ্জাবতি বানরসহ বিভিন্ন বন্যপ্রাণী কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত করা হয়।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

জনপ্রিয়