রাঙামাটি । রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪ , ৬ আশ্বিন ১৪৩১

ব্রেকিং

রাঙামাটিতে ৭২ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিন চলছে, ১৪৪ ধারা প্রত্যাহারপার্বত্য চট্টগ্রামের কোথাও ইন্টারনেট বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদযারা আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করবে তাদের কোনো ছাড় দেওয়া হবে না: রাঙামাটিতে স্বরাষ্ট্র উপদেষ্টাতথাকথিত ‘যৌথ বিবৃতি’র বিষয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির প্রেস বিজ্ঞপ্তিরাঙামাটিতে সেনা, বিজিবি ও পুলিশের টহল, পরিস্থিতি শান্তআবার বন্ধ করা হলো কাপ্তাই বাঁধের ১৬টি জলকপাটবাঘাইছড়িতে ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিতস্থায়ী ক্যাম্পাসের দাবিতে রাঙামাটিতে মেডিকেল কলেজ শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন ও অবস্থান কর্মসূচি

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:৫১, ২২ সেপ্টেম্বর ২০২৪

জন ভোগান্তি চরমে

সন্ত্রাসী কর্তৃক হামলার প্রতিবাদে কাপ্তাইয়ে সিএনজি ধর্মঘট

সন্ত্রাসী কর্তৃক হামলার প্রতিবাদে কাপ্তাইয়ে সিএনজি ধর্মঘট
ধর্মঘট চলায় কাপ্তাই-চট্টগ্রাম সড়কের বড়ছড়ির ফাঁকা রাস্তা।

কাপ্তাই-চট্টগ্রাম সড়কের কাপ্তাই-লিচুবাগান ও কাপ্তাই-রাঙামাটি সড়কের কাপ্তাই-আসামবস্তী সড়কে অনির্দিষ্টকালের জন্য সিএনজি চালিত অটোরিকশা চলাচল রবিবার (২২ সেপ্টেম্বর) ভোর ৬টা থেকে বন্ধ রয়েছে। ফলে উভয় সড়কে সিএনজি করে চলাচলকারী যাত্রী সাধারণ চরম ভোগান্তির শিকার হচ্ছে। এতে অফিসগামী কর্মকর্তা, কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং সাধারণ জনগণকে পায়ে হেঁটে গন্তব্যে পৌঁছাতে দেখা গেছে।

কাপ্তাই সিএনজি সমিতির সদস্য মো. মামুন ও মো. ফারুককে আসামবস্তী সড়কে সন্ত্রাসী কর্তৃক হামলা চালিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে রাঙামাটি জেলা সিএনজি চালক সমিতির নির্দেশনা মোতাবেক কাপ্তাই অটোরিকশা সমিতি এই ধর্মঘট পালন করছে বলে জানায়  কাপ্তাই অটোরিকশা শ্রমিক ইউনিয়নের  সাধারণ সম্পাদক মোঃ দিদারুল আলম।

এদিকে, রবিবার সকাল ৯ টায় কাপ্তাই রেশম বাগান পুলিশ চেকপোস্টে দেখা যায়, কেপিএম সিএনজি চালক সমিতির সদস্যরা সেখানে অবস্থান নিয়ে সিএনজি চলাচলে বাঁধার সৃষ্টি করছে।

অপরদিকে, একইদিন সকাল ১০টায় কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ি মূল সড়কেও সিএনজি চালকরা রাস্তায় অবস্থান নিয়ে কোন সিএনজিকে চলতে দিচ্ছে না।

এ সময় বড়ইছড়ি সিএনজি চালক সমিতির সভাপতি আমির হোসেন ও সিএনজি চালক বাবলু মল্লিক জানান, আসামবস্তী সড়কসহ রাঙামাটিতে আমাদের সদস্যদের পাহাড়ি সন্ত্রাসীরা পিটিয়ে গুরুতর জখম করেছে। আমরা এঘটনার বিচার না পাওয়া পর্যন্ত ধর্মঘট চালিয়ে যাবো। আমরা এর সঠিক বিচার চাই।

অন্যদিকে, যাত্রী মো. ইমাম, সেকান্দর আলী, সাইনু মারমা জানায়, কোন রকম ঘোষণা ছাড়াই সিএনজি চালকরা ধর্মঘট ডাকায় আমাদের চটম দূর্ভোগে পড়েছি।

বেলা ২টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত সিএনজি ধর্মঘট চলছে।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

জনপ্রিয়