রাঙামাটি । মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ , ৬ কার্তিক ১৪৩১

বাঘাইছড়ি (রাঙামাটি) সংবাদদাতাঃ-

প্রকাশিত: ১৫:৫৫, ২৬ সেপ্টেম্বর ২০২৪

সাজেকে সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

সাজেকে সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ৩৬নং সাজেক ইউনিয়নের বাঘাইহাট এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর বাঘাইহাট জোনের আয়োজনে হতদরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সাজেক ইউনিয়ন পরিষদের সামনে ৩৬নং সাজেক ইউনিয়ন পরিষদ ও অন্যান্য স্থান হতে আসা হতদরিদ্র পরিবার এর মাঝে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে লেঃ কর্ণেল মোঃ খায়রুল আমিন, পিএসসি, জোন কমান্ডার, বাঘাইহাট জোন অধিনায়ক ৬ ইস্ট বেঙ্গল এর নির্দেশে এই মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পেইনে বাঘাইহাট জোন এর ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক  মেজর আবু নাঈম খন্দকার, এর উপস্থিতিতে রোগী দেখেন ৬ ইষ্ট বেংগল বাঘাইহাট জোনের আরএমও ক্যাপ্টেন মুহাইমেন উর রশীদ, এএমসি এবং ক্যাপ্টেন শাহ-নেওয়াজ, এএমসি।  

স্থানীয় জনসাধারণ সেনাবাহিনীর এ সকল জনকল্যাণ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন।

ভুক্তভোগী সাধারণ জনগণ বলেন, আমরা এই এলাকায়  বসবাস করি আমাদের এলাকায় কোন হাসপাতাল নেই আমাদের চিকিৎসা এবং ওষুধের জন্য নানা অসুবিধা ভোগ করতে হয়, তাই সেনাবাহিনীর ডাক্তার ছাড়া বিকল্প কোন উপায় নেই।

জোন কমান্ডার বলেন, এই এলাকাটিতে কোন চিকিৎসক না থাকায় আমরা সেনাবাহিনীর পক্ষ থেকে চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ওষুধ বিতরণের আয়োজন করেছি, সেনাবাহিনী সবসময় দেশের এবং মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে এবং এলাকার মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতকল্পে নিয়মিতভাবে এই ক্যাম্পেইনের আয়োজন করা হবে বলে আশ্বাস দেন।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়