রাঙামাটি । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ , ২ কার্তিক ১৪৩১

নিজস্ব প্রতিবেদন

প্রকাশিত: ১৩:২৮, ১ অক্টোবর ২০২৪

চ্যানেল আই তার কার্যক্রমের মাধ্যমে দেশের একটি জনপ্রিয় চ্যানেলে পরিণত হয়েছে ---জেলা প্রশাসক

চ্যানেল আই তার কার্যক্রমের মাধ্যমে দেশের একটি জনপ্রিয় চ্যানেলে পরিণত হয়েছে ---জেলা প্রশাসক


চ্যানেল আই তার কার্যক্রমের মাধ্যমে দেশের একটি জনপ্রিয় চ্যানেলে পরিনত হয়েছে বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান।

তিনি বলেন, চ্যানেল আই-এর অনুষ্ঠানগুলো খুবই যুগোপযোগি ও মানসম্মত হওয়ায় চ্যানেল আই মানুষের হৃদয়ে ঠাই করে নিয়েছে।

চ্যানেল আইয়ের অনুষ্ঠানগুলোর মধ্যে অন্যতম ভালা লাগার অনুষ্ঠান হচ্ছে তৃতীয় মাত্রা, কৃষি ভিত্তিক অনুষ্ঠান, শিশুদের নিয়ে বিভিন্ন ইভেন্ট যা খুবই ভালো লাগে। তাই জনকল্যানে ভবিষ্যতেও চ্যানেল আই তাদের অগ্রযাত্রা অব্যাহত রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


মঙ্গলবার (১ অক্টোবর) সকালে রাঙ্গামাটি প্রেস ক্লাবের সম্মলন কক্ষে বেসরকারী টেলিভিশন চ্যানেল আই-এর ২৬তম বর্ষে পদাপর্ণ উপলক্ষে আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


চ্যানেল আই-এর রাঙ্গামাটি প্রতিনিধি মনসুর আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদ, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল-হক, রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি দীপেন তালুকদার দীপু, রাঙ্গামাটি রিপোর্টাস ইউনিয়নে সভাপতি সুশীল প্রসাদ চাকমা, রাঙ্গামাটি রেডক্রিসেন্টের জেলা ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, রাঙ্গামাটি প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ পুলক চক্রবর্তী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, নিউজ ২৪ এর ষ্টাফ রিপোটার ফাতেমা জান্নান মুমু।


অনুষ্ঠানে বক্তারা বলেন, চ্যানেল আই-এর বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে আমাদের সকলের আস্থা এবং বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

আমরা বিশ্বাস করি চ্যানেল আই আগামী দিনেও প্রদ্বীপের মতো এই আমাদের এই দেশের জন্য এই দেশের মানুষের জন্য মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে তাদের কর্মকান্ড আরো প্রসারিত হবে এবং এই দেশ তথা বিশ্বের বাংলাভাষী মানুষ চ্যানেল আই-এর মাধ্যমে শিক্ষা, সংস্কৃতিক, জীবনধারাসহ পার্বত্য এলাকার জনকল্যাণমূলক অন্যান্য কর্মকান্ডের মাধ্যমে তারা লাভবান হবে ও উপকৃত হবে। বাংলাদেশ এগিয়ে যাবে এই অগ্রযাত্রায় চ্যানেল আই সব সময় সম্পৃক্ত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।


চ্যানেল আই এর জন্মদিন উপলক্ষে রাঙ্গামাটিতে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে চ্যানেল আই রাঙ্গামাটি জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদ বলেন, চ্যানেল আই-এর অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। চ্যানেল আই সবসময় সাধারণ জনগণের কথা বলে, সাধারণ জনগণের পাশে থাকে। সকলকে চ্যানেল আই-এর সাথে থাকার জন্য তিনি অনুরোধ করেন।


আলোচনা সভা শেষে অতিথিবৃন্দরা জন্মদিনের কেক কেটে জন্মদিনে পালন করা হয়।

 



 

জনপ্রিয়