রাঙামাটি । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ , ২ কার্তিক ১৪৩১

প্রকাশিত: ১৯:৩০, ৩ অক্টোবর ২০২৪

আপডেট: ১৯:৩২, ৩ অক্টোবর ২০২৪

দুর্গাপূজা উপলক্ষে  বিএনপির সাথে সনাতনী সম্প্রদায়ের মতবিনিময় সভা

দুর্গাপূজা উপলক্ষে  বিএনপির সাথে সনাতনী সম্প্রদায়ের মতবিনিময় সভা

রাঙ্গামাটিতে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় ও রাঙ্গামাটি জেলা বিএনপি নেতৃবৃন্দের সাথে সনাতনী সম্প্রদায়ের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম।


সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহ ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাড. দীপেন দেওয়ান,  সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যান ফ্রন্ট কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রাজীব ধর, রাঙ্গামাটি জেলা পূজা উদযাপন পরিষদ রাঙ্গামাটির সভাপতি অমলেন্দু হাওলাদার, রাঙ্গামাটি রারের সাবেক সভাপতি এ্যাড. দুলাল সরকার, রাঙ্গামাটি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শাকিল। অনুষ্ঠান পরিচালনা করেন রাঙ্গামাটি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন।


সভায় নেতৃবৃন্দ বলেন, ধর্ম যায় যার উৎসব সবার। এই উৎসব হিন্দু মুসলিম, বৌদ্ধ খ্রিস্টান সকল সম্প্রদায়ের মিলন মেলায় পরিনত হয়।  এই উৎসব যাতে কোনভাবে কোন অশুভ শক্তি ম্লান করতে না পারে তার জন্য সজাগ দৃষ্টি রাখতে হবে। রাঙ্গামাটি জেলা বিএনপি সব সময় প্রতিটি সম্প্রদায়ের মানুষের পাশে থেকে মনোবল বাড়ানোর সে লক্ষ্যে কাজ করবে।


সমন্বয় সভায় রাঙ্গামাটি জেলা বিভিন্ন মঠ মন্দিরের প্রতিনিধি ও রাঙ্গামাটি জেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

জনপ্রিয়