রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

নিউজ ডেস্কঃ-

প্রকাশিত: ১০:৪১, ৭ জুলাই ২০২৪

শেখ হাসিনা দেশকে সোনার বাংলায় পরিণত করেছেন: এমপি মাশরাফী

শেখ হাসিনা দেশকে সোনার বাংলায় পরিণত করেছেন: এমপি মাশরাফী

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য (এমপি) মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ সোনার বাংলায় পরিণত করেছেন। দেশের জনগণের গণতন্ত্র ও অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। এ দেশে আর কোনো কুচক্রী মহলকে সহিংসতা ও ষড়যন্ত্রের রাজনীতি করতে দেওয়া হবে না।

শনিবার নড়াইলের লোহাগড়া সরকারি আদর্শ কলেজ মাঠে লোহাগড়া উপজেলা ও পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় আমাদের একযোগে কাজ করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে যুবলীগ কর্মীসহ সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরো বলেন, লোহাগড়ার মাটি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ঘাঁটি। প্রধানমন্ত্রী আমাকে এই জনপদে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন- যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ড. শামীম আল সাইফুল সোহাগ, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল জেলা যুবলীগের সভাপতি গাউছুল আজম মাসুম, সাধারণ সম্পাদক খোকন কুমার সাহা, লোহাগড়া উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সিকদার, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান প্রমুখ।

জনপ্রিয়