রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৩:৩৯, ১৭ জুলাই ২০২৪

আপডেট: ১৩:৪০, ১৭ জুলাই ২০২৪

যুবদলের কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে রাঙামাটিতে শুভেচ্ছা মিছিল

যুবদলের কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে রাঙামাটিতে শুভেচ্ছা মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের নব-নির্বাচিত কেন্দ্রীয় কমিটি ঘোষণা করায় রাঙামাটিতে যুবদল নেতা সিরাজুল মোস্তফার নেতৃত্বে শুভেচ্ছা মিছিল করেছে দলটি।

মঙ্গলবার বিকেলে জেলা বিএনপির কার্যালয় থেকে বের হয়ে মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবারো দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

রাঙামাটি জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও শহর যুবদলের আহবায়ক সিরাজুল মোস্তফার নেতৃত্বে কেন্দ্রীয় যুবদলের নির্বাচিত সভাপতি আব্দুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মিছিল ও সমাবেশ করা হয়।

শহর যুবদলের সদস্য সচিব ও জেলা যুবদলের প্রচার সম্পাদক কামাল উদ্দীনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, জেলার সহ-সভাপতি জাফর উদ্দীন টুনু, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব সাজ্জাদ হোসেন রহিম যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলী স্বপন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক শাহ আলম, সহ-ক্রীড়া জাহাঙ্গীর আলম, জেলা যুবদলের সদস্য- রজব আলী, জয়নাল আবেদীন ঝন্টু, নিজাম উদ্দীন, ফজলুর রহমান, মো. সোহাগ, নানিয়ারচর উপজেলা যুবদলের সদস্য সচিব মোহাম্মদ আলী, যুগ্ম আহবায়ক মো. রিয়াজ, শহর শাখার সদস্য মো. খোরশেদ সহ,,বিভিন্ন ওয়ার্ড সদর ইউনিয়ন পর্যায়ের সিনিয়র নেতৃবৃন্দ।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়