রাঙামাটি । মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২০:২৯, ১৪ আগস্ট ২০২৪

রাঙামাটির সাপছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

রাঙামাটির সাপছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

ফ্যাসিষ্ট হাসিনা সরকারের মদদে ছাত্র জনতার উপর হামলা, গোপালগঞ্জে সেনাবাহিনীর উপর হামলা ও সারাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে সাপছড়ি ইউনিয়ন বিএনপি।

সাপছড়ি ইউনিয়ন বিএনপির নুরুল ইসলাম সওদাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শাকিল। বিশেষ অতিথি ছিলেন রাঙ্গামাটি সদর উপজেলা বিএনপির সভাপতি মোঃ মুজিব, কেন্দ্রীয় যুবদলের উপজাতি বিষয়ক সম্পাদক আবু সাদাৎ মো: সায়েম। এ সময় বিএনপি নেতা রনেল চাকমা, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম তালুকদার , সদর উপজেলা যুবদলের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন, জেলা জাসাস সভাপতি মোঃ কামাল হোসেন, শহর যুবদলের আহবায়ক সিরাজুল মোস্তফা, সাপছড়ি যুবদলের সভাপতি মোঃ হাসান বাচা।

সভায় বক্তৃতা বলেন আপনাদের সিনিয়র নেতা মন্ত্রী এমপিরা আজ গা ঢাকা দিয়েছে। শুধু শুধু আগামীকাল ১৫ আগষ্ট পালন করতে এসে দেশকে একটি বিশৃঙ্খলা পরিস্থিতি তৈরি করবেন না। বক্তারা  বলেন, ১৫ আগষ্ট পালন করতে আসলে দাঁত ভাঙা জবাব দেয়া হবে।

বিডিআর বিদ্রোহের ঘটনার মধ্য দিয়ে দেশপ্রেমিক চৌকস সেনা কর্মকর্তাদের বর্বরোচিত হত্যা, হেফাজতের আলেমদের নিষ্ঠুরতম গণহত্যা, সাংবাদিক দম্পতি সাগর-রুনিকে নির্মমভাবে হত্যা, ইলিয়াস আলীসহ বিএনপি ও সমমনা রাজনৈতিক দলের হাজার হাজার নেতাকর্মী-সাধারণ মানুষকে গুম-খুন-হত্যা-নির্যাতন-নিপীড়ন এবং সবশেষ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতার ওপর নির্বিচারে গুলিবর্ষণ করে শত শত প্রাণ কেড়ে নেওয়ার ঘটনায় সরাসরি নির্দেশদাতা শেখ হাসিনার বিচার করতে হবে।

এর আগে সাপছড়ি ইউনিয়ন বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।  মিছিলটি রাঙ্গামাটি চট্টগ্রাম প্রধান সড়ক প্রদক্ষিন করে  সাপছড়ি ইউনিয়ন বিএনপির কার্যালয়ে গিয়ে শেষ হয়।