রাঙামাটি । মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:১৯, ১৫ আগস্ট ২০২৪

আপডেট: ১৫:২০, ১৫ আগস্ট ২০২৪

কাপ্তাইয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ৭৯তম জন্মবার্ষিকী উদযাপন

কাপ্তাইয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ৭৯তম জন্মবার্ষিকী উদযাপন

কাপ্তাইয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা বিএনপির উদ্যোগে এক আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৫ আগস্ট) বেলা ১১টায় কাপ্তাই উপজেলা চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে বড়ইছড়ি বাজার ও কাপ্তাই সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সদরে আলোচনা সভায় এসে মিলিত হয়।

রাঙামাটি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ দিলদার হোসেন এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

কাপ্তাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইয়াছিন মামুনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাফর আহমেদ স্বপন, চ্ন্দ্রঘোনা ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ জাকির হোসেন, ওয়াগ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার হোসেন, যুবদলের সদস্য সচিব ইব্রাহীম হাবিব মিলু, ওয়াগ্গা ইউনিয়ন বিএনপির সম্পাদক মায়া রাম তনচংগ্যা, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কাপ্তাই উপজেলা শাখার সদস্য সচিব রফিকুল ইসলাম, জাতীয়তাবাদী ছাত্রদল কাপ্তাই উপজেলা শাখার আহবায়ক সেকান্দর আলি রাসেল, কর্ণফুলী কলেজ ছাত্র দলের সদস্য সচিব আকাশ প্রমুখ।

আলোচনা সভায় বক্তাগণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শুভ জন্মদিন উপলক্ষে কাপ্তাইবাসীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানান। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় বক্তারা আরও বলেন, সংখ্যালঘু হিন্দু ভাইদের মন্দিরসহ বাড়ী-ঘরে কোন রকম দুষ্কৃতিকারীদের হামলা শিকার না হয় সবাইকে সজাগ থাকতে হবে।

সম্পর্কিত বিষয়: