রাঙামাটি । মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:৪২, ১ সেপ্টেম্বর ২০২৪

বাঘাইছড়িতে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

বাঘাইছড়িতে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাত ধরে গড়ে ওঠা দেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। প্রতিষ্ঠাবার্ষিকীতে বন্যাপীড়িত অসহায় মানুষের প্রতি সহানুভূতি প্রকাশ এবং তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে এবার তাদের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সীমিত পরিসরে পালন করেছে।

রবিবার (১ সেপ্টেম্বর ) সকাল ১০টায় বাঘাইছড়ি সদরে বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে বিএনপি ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ও বন্যাদুর্গত অসহায় মানুষের কষ্ট লাঘবে এবং সম্প্রতি বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি মোঃ ওমর আলী, পৌর বিএনপি সভাপতি মোঃ নিজাম উদ্দিন বাবু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাবেদুল আলম, পৌর বিএনপি'র সাধারণ সম্পাদক রহমতুল্লাহ খাজা, পৌর কাউন্সিলর ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরুল আলম, বিএনপির জেলা, উপজেলা ও পৌর বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ এবং ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, তাতীদল, জাসাস, মহিলাদলসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি/সম্পাদকদ্বয় ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা বিএনপির সভাপতি মোঃ ওমর আলীর সাথে কথা বলে জানা যায়, এবারের প্রতিষ্ঠাবার্ষিকীর খরচের অর্থ বন্যার্তদের জন্য গঠিত ত্রাণ তহবিলে প্রদান করা হয়েছে।

সম্পর্কিত বিষয়: