রাঙামাটি । মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:০৫, ১ সেপ্টেম্বর ২০২৪

কাপ্তাইয়ে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কাপ্তাইয়ে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
​​​​​​​বিএনপির প্রতিষ্ঠাবির্ষিকী উপলক্ষে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করছেন জেলা, উপজেলা নেতৃবৃন্দ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কাপ্তাই উপজেলা বিএনপির উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

রবিবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টায় কাপ্তাই উপজেলা সদরস্থ বাস স্টেশন সংলগ্ন স্থানে উপজেলা বিএনপির সভাপতি লোকমান আহমেদ এবং সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন মামুন উপস্থিত থেকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন।

এ সময় রাঙামাটি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ দিলদার হোসেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক উথোয়াই মং মারমা, সিনিয়র যুগ্ম সম্পাদক আবু বক্কর সিদ্দিক, রাইখালী বিএনপির সভাপতি হাসেম মেম্বার, ওয়াগ্গা বিএনপির সাধারণ সম্পাদক, মায়ারাম তঞ্চঙ্গ্যা, উপজেলা যুবদলের আহবায়ক সৈয়দ জাহেদুল ইসলাম, সদস্য সচিব ইব্রাহীম হাবিব মিলু, মহিলা দল সভানেত্রী পারুল আক্তার, শ্রমিক দল সভাপতি মোঃ ফয়েজ, সাধারণ সম্পাদক নাহিয়ান ডালিমসহ উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এদিকে, বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রবিবার বাদ আসর উপজেলাধীন প্রতিটি ইউনিয়নে ইউনিয়ন কমিটির উদ্যোগে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

সম্পর্কিত বিষয়: