রাঙামাটি । মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ , ১ আশ্বিন ১৪৩১

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৬:৩০, ১ সেপ্টেম্বর ২০২৪

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় কাপ্তাই বিএনপির সদস্য নুরুল আলম বহিষ্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় কাপ্তাই বিএনপির সদস্য নুরুল আলম বহিষ্কার
বহিষ্কৃত বিএনপি সদস্য নুরুল আলম।

দলীয় শৃঙ্খলা ভঙ্গসহ গঠনতন্ত্র বিরোধী কাজে লিপ্ত থাকার অভিযোগে কাপ্তাই উপজেলা বিএনপির কার্যকরী কমিটির সদস্য মোঃ নুরুল আলমকে দল থেকে অব্যাহতি প্রদান পূর্বক বহিষ্কার করা হয়েছে।

রোববার (১ সেপ্টেম্বর) রাঙামাটি জেলা বিএনপি সভাপতি দীপন তালুকদার দীপু ও সাধারণে সম্পাদক এ্যাড. মামুনুর রশীদ মামুন সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী জানা যায়, কাপ্তাই উপজেলার বিভিন্ন স্থানে দলের সুনাম নষ্ট করে ও দলীয় পদ পদবি ব্যবহার করে নিজ স্বার্থে জনমনে আতংক সৃষ্টি, বিভিন্ন ব্যবসায়ী ও জনগণের কাছ থেকে চাঁদার জন্য হুমকি প্রদানসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত থাকার অপরাধে এবং দলীয় শৃঙ্খলা অমান্য করায় গঠনতন্ত্র ৫(গ) ধারা মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রাথমিক সদস্য পদ সহ দলের সকল পর্যায়ের পথ থেকে মোঃ নুরুল আলমকে অব্যাহতি প্রদান পূর্বক বহিষ্কার করা হলো। এবং এই সিন্ধান্ত রোববার (১ সেপ্টেম্বর) থেকে কার্যকর হবে উল্লেখ করা হয়।

এদিকে, এ বিষয়ে কাপ্তাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইয়াছিন মামুন জানান, মোঃ নুরুল আলমের সাথে দলের আর কোন সম্পর্ক নেই। তার অপকর্মের দায় দল কখনো নিবেনা। আজকের পর থেকে সে কোন খারাপ কাজে লিপ্ত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া কাপ্তাই উপজেলায় যারা বিএনপি দলের সুনাম নষ্ট করে কিছু করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধেও দলীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি সতর্ক করেছেন।

সম্পর্কিত বিষয়: