রাঙামাটি । রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ , ২৩ ভাদ্র ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়িতে নদীতে গোসল করতে নেমে কিশোরী নিখোঁজরাঙামাটিতে “শহীদি মার্চ” অনুষ্ঠিতহারানো ২৫ মোবাইল উদ্ধার করে মালিকদের ফিরিয়ে দিল পুলিশপার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান রিপন চাকমাকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার সাড় ৩ ফুট খোলা হলো জলকপাটের গেইট১২৭ দিন পর কাপ্তাই হ্রদে মাছ আহরণ শুরুচাহিদা মতো চাদাঁ না দেওয়ায় আঞ্চলিক দলের বাঁধার মুখে কাপ্তাইয়ে জেলেদের মাছ ধরা বন্ধ, সরকার রাজস্ব হারাচ্ছেকাপ্তাই হ্রদে পানি আরও বৃদ্ধি, এবার ২ ফুট খোলা হলো জলকপাটের গেইটনিষেধাজ্ঞা শেষে মধ্যরাতে কাপ্তাই হ্রদে মাছ আহরণে নামছেন জেলেরাকাপ্তাই হ্রদে ডুবে যুবকের মৃত্যু, মরদেহ উদ্ধারকাপ্তাইয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগখাগড়াছড়ির মাটিরাঙ্গায় বন্যায় ক্ষতি ৫০ কোটি টাকালংগদুতে পানিতে ডুবে শিশুর মৃত্যুরাঙামাটি পৌর এলাকা ও নানিয়ারচরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, ডুবে আছে সড়ক-ঘরবাড়িরাঙামাটিতে সেনা রিজিয়নের উদ্যোগে বিশেষ মানবিক সহায়তা প্রদানরাঙামাটিতে বৈষম্য ও সন্ত্রাস বিরোধী মহাসমাবেশ ছাত্র পরিষদেরপানির প্রবল চাপ সামলাতে এবার ২ ফুট খুলে দেওয়া হলো কাপ্তাই বাঁধের জলকপাট

খেলা ডেস্ক-

প্রকাশিত: ০৮:৫০, ১৫ জুলাই ২০২৪

কোপা আমেরিকা - ২০২৪

প্রথমার্ধে গোল করতে পারেনি আর্জেন্টিনা-কলম্বিয়ার কেউই

প্রথমার্ধে গোল করতে পারেনি আর্জেন্টিনা-কলম্বিয়ার কেউই
সংগৃহীত ছবি

কোপা আমেরিকার ৪৮তম আসরের ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে লড়ছে আর্জেন্টিনা। ম্যাচটির প্রথমার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি কোনো দলই। এতে গোলশূন্য ড্রয়ে প্রথমার্ধ শেষ করেছে দুদল।

ম্যাচের প্রথমার্ধে বল দখল ও নিয়ন্ত্রণে এগিয়ে ছিল কলম্বিয়া। আর্জেন্টিনা শিবিরে ভয় ধরানোর বেলাতেও এগিয়ে ছিল দলটি। কিন্তু সাফল্যের দেখা পায়নি। অন্যদিকে ব্যাকফুটে থেকে অগোছালো ফুটবল খেলেছে আর্জেন্টিনা।

ম্যাচের প্রথম মিনিটেই আক্রমণে ওঠে আর্জেন্টিনা। গঞ্জালো মন্টিয়েলের ক্রস থেকে কলম্বিয়ার জালে বল পাঠাতে ব্যর্থ হন জুলিয়ান আলভারেজ।

পঞ্চম মিনিটে পাল্টা আক্রমণে ওঠে কলম্বিয়া। আর্জেন্টিনার জালে বল পাঠানোর চেষ্টা করেন লুইস দিয়াস। তবে তার সেই প্রচেষ্টা ব্যর্থ করে দেন আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেজ।

১৩তম মিনিটে আবারো আর্জেন্টিনার ডেরায় ভয় ধরায় কলম্বিয়ানরা। বক্সের মধ্যে থেকে লক্ষ্যে শট নেয় কার্লোস কোয়েস্তা। কিন্তু তার বলটি তালুবন্দী করেন মার্টিনেজ।

২০তম মিনিটে দুর্দান্ত সুযোগ তৈরি করে আর্জেন্টিনা। কিন্তু তাতে সফল হয়নি তারা। বক্সের মধ্যে থেকে নেয়া মেসির বাঁ-পায়ের শটটি সহজেই তালুবন্দী করেন কলম্বিয়ার গোলরক্ষক।

ম্যাচের ৩৩তম মিনিটে দূর পাল্লার শট নেন জেফারসন লেরমা। তার বলটি তালুবন্দী করেন মার্টিনেজ। ৪০তম মিনিটে আবারো আক্রমণে ওঠে তারা। কিন্তু আরিয়াসের নেয়া শটটি লক্ষ্যভ্রষ্ট হয়। 

পরের মিনিটেই আর্জেন্টিনার বক্সে ঢুকে যায় কলম্বিয়া। এবারও তাদের লক্ষ্য ব্যর্থ করে দেয় মার্টিনেজ। ম্যাচের ৪৪তম মিনিটে আক্রমণে ওঠে আর্জেন্টিনা। ফ্রি কিক থেকে মেসির নেয়া শটটি জালে জড়াতে ব্যর্থ হন নিকোলাস।

ম্যাচের প্রথমার্ধে গোলশূন্য ড্র-য়ে বিরতিতে গেছে দুই দল।

জনপ্রিয়